অনলাইনে হলিক্রসের একাদশে ভর্তির ডেমু পরীক্ষা চলছে

রাজধানীর হলিক্রস কলেজের একাদশ শ্রেণীতে ভার্চুয়াল পদ্ধতিতে আবেদনকৃত শিক্ষার্থীদের ডেমু পরীক্ষা চলছে। আজ শনিবার বেলা এগারটা থেকে অনলাইনে ডেমু পরীক্ষা শুরু হয়েছে। এতে চার শিফটে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা অংশ নিচ্ছে।

বেলা ১১টায় মানবিক শিক্ষার্থীদের ঘন্টাব্যাপী ভর্তি পরীক্ষার ডেমু অনুষ্ঠিত হয়। এরপর দুপুর ১২টা থেকে ব্যবসায় শিক্ষা শাখায় ভর্তিচ্ছুদের ডেমু পরীক্ষা চলছে। আর দুপুর একটা ও দুইটায় দুই শিফটে বিজ্ঞান বিভাগে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অনলাইনে ডেমু পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কলেজ কর্তৃপক্ষ জানায়, শুক্রবার রাতে আবেদনকৃত শিক্ষার্থীদের মোবাইল নম্বরে একটি মেসেজ পাঠানো হয়েছে। সেখানে পরীক্ষায় অংশ নিতে একটি আইডি ও পার্সওয়ার্ড পাঠানো হয়েছে। এটি দিয়ে শিক্ষার্থীরা ডেমু ভর্তি পরীক্ষা অংশ নেবে। তবে শিক্ষার্থী ছাড়া অন্য কেউ গুগল ক্লাসরুমে প্রবেশ করতে চাইলে আইডি ও পার্সওয়ার্ড বাতিল হয়ে যাবে।

হলিক্রস কলেজের নির্দিষ্ট একটি নম্বর (০১৮৪৭০৫০৯৪৪) থেকে শিক্ষার্থীদের মেসেজ পাঠানো হচ্ছে। পরবর্তীতেও একই নম্বর থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের মেসেজ পাঠানো হবে। তাই নম্বরটি সেভ করে রাখার জন্য শিক্ষার্থীর নির্দেশনা দেয়া হয়েছে।

এছাড়া ডেমু পরীক্ষা চলাকালীন কাস্টমার কেয়ার চালু থাকবে। শিক্ষার্থী কোন কারণে আইডি ব্যবহার করে ক্লাসরুমে ঢুকতে না পারলে কাস্টমার কেয়ারে ফোন দিয়ে সমাধান নেবে।

কাস্টমার কেয়ারের নম্বর সমূহ- ০১৪০৭৯৫৮৪৯৯, ০১৭৪৬৮৬৬৩৯৩, ০১৮৯০৩১৮৫৯২, ০১৭৪১৬২৯৯৯৮, ০১৭৪১৬২৮৭৭৬, ০১৮৯৩৩০৯২৬৯, ০১৮৯৩৩০৯২৭০। কাস্টমার কেয়ারের নম্বরগুলো সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত খোলা থাকবে।

এছাড়া কলেজের হেল্প ডেক্সও যথারীতি চালু থাকবে। হেল্প নম্বর- ৯১১০৪৯৩, ০১৫৫৬৩১৮১৫২, ০১৭৯৭৪২০১৪২।

অনলাইনে ডেমু পরীক্ষা সম্পন্ন করে পরবর্তীতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের মূল পরীক্ষা আয়োজনের তারিখ ঘোষণা করবে কলেজ কর্তৃপক্ষ।