অতিরিক্ত সময়ে গোল পেলেন মেসি, বার্সার দাপুটে জয়

দুর্দান্ত প্রত্যাবর্তন হলো লিওনেল মেসির বার্সেলোনার। দারুণ জয়ে লা লিগায় শীর্ষস্থান আরও মজবুত করেছে বার্সা। ম্যায়োর্কাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে কাতালানরা।

করোনাভাইরাস মহামারিতে তিন মাস খেলার মধ্যে ছিলোনা মেসিরা। তাই ফিটনেস নিয়ে ছিলো শঙ্কা। তারওপর দর্শকশূন্য স্টেডিয়ামের পরিবেশের সঙ্গে মানিয়ে নেয়ার চ্যালেঞ্জও ছিলো। কিন্তু, মাঠের পারফরম্যান্সে সব চ্যালেঞ্জ টপকে গেছে কাতালানরা। পয়েন্ট টেবিলে তলানিতে থাকা দল ম্যায়োর্কার বিপক্ষে শুরু থেকেই দাপট দেখিয়ে খেলেছে তারা।

ম্যাচের মাত্র ২ মিনিটেই জায়ান্টদের লিড এনে দেন আর্তুরো ভিদাল। প্রথমার্ধের বিরতির ৮ মিনিট আগে মেসির অ্যাসিস্টে লিড দ্বিগুণ করেন ব্রাথওয়েইট। দ্বিতীয়ার্ধেও আধিপত্য বিস্তার করে খেলতে থাকে বার্সা। লকডাউন ও ইনজুরি থেকে ফিরে মাঠে নামেন সুয়ারেজও। বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করেও ব্যর্থ হয় কিকে সেতিয়ের দল। তবে, ৭৯ মিনিটে ভুল হয়নি জর্ডি আলবার। মেসির অ্যাসিস্টে ব্যবধান বাড়ান এই স্প্যানিশ ফুটবলার। ম্যাচের যোগ হওয়া সময়ে গোলের দেখা পান মেসি। সুয়ারেজের অ্যাসিস্টে গোল করে দলকে বড় জয় এনে দেন আর্জেন্টাইন তারকা। ২৮ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে গেলো বার্সেলোনা।